ক্যাটরিনার সঙ্গে কি সালমান খান আবার প্রেম করছেন? - Pratidin Bangla News | Bollywood, Hollywood, Celebrities, Religion & Sports News |

Post Top Ad

ক্যাটরিনার সঙ্গে কি সালমান খান আবার প্রেম করছেন?

Share This
salman katrina
salman katrina
এক সময় বলিউডের অন্যতম পরিচিত প্রেমিক জুটি ছিলেন সালমান-ক্যাটরিনা। সালমান-ক্যাটরিনার বিভিন্ন সংবাদে নিয়মিত ভরপুর থাকতো পত্রিকার পাতা। সেই সম্পর্ক চুকিয়েছে অনেকদিন আগে। কিন্তু এখন আবার নতুন গুঞ্জন শুরু হয়েছে। বলিউডের আকাশে-বাতাসে গুঞ্জন ছড়িয়েছে যে, সালমান খান নাকি আবার ক্যাটরিনার সাথে প্রেম করছেন।

সঞ্জয় লীলা বানসালী তাঁর নতুন ছবিতে সালমান ও দীপিকাকে কাস্ট করতে চান পরিচালক। সেক্ষেত্রে বলিউড দেখতে পাবে নতুন এক জুটি। কিন্তু বিভিন্ন সূত্রে জানা গেছে অনস্ক্রিন রোমান্সের জন্য দীপিকা নন বরং ক্যাটরিনাকেই বেশী পছন্দ সল্লু ভাইয়ের। এমনকি এই ছবিতে ক্যাটরিনাকে নেয়ার জন্য সঞ্জয়কে চাপও দিয়েছেন সালমান।

আর্টিকল ১৫-এর জালে আয়ুষ্মান খুরানা! কোন অপরাধে তাঁর এই শাস্তি!

১৯৯৯ সালে মুক্তি পাওয়া 'হাম দিল দে চুকে সনম' ম্যুভিতে সর্বশেষ একত্রে কাজ করেছিলেন সালমান খান ও সঞ্জয় লীলা বানসালী। ২০ বছর পর ফের ভাইজানের সঙ্গে কাজের পরিকল্পনা করেছেন সঞ্জয়। কিন্তু সেখানেও ক্যাটরিনাকে কাস্ট করার জন্য নাকি চাপ দিচ্ছেন অভিনেতা! এদিকে সঞ্জয় নায়িকার চরিত্রে দীপিকাকে ভেবেছেন।
Salman Khan Katrina Kaif
বলি সূত্রের খবর, আপাতত নিজস্ব প্রোডাকশনের ‘দাবাং থ্রি’র শুটিং নিয়ে ব্যস্ত সালমান। তারপর নাকি সঞ্জয়ের ছবির কাজ শুরু করবেন তিনি। কিন্তু সে ছবিতে ক্যাটরিনা নাকি দীপিকা, কে সুযোগ পাবেন, সেটাই এখন দেখার বিষয়!

অনুস্কা শর্মার আগে কারা এসেছিল ক্রিকেটার বিরাটের জীবনে?

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages