যে সাহসী দৃশ্যে অভিনয় করে কাজল আগরওয়াল জড়িয়েছেন বিতর্কে! - Pratidin Bangla News | Bollywood, Hollywood, Celebrities, Religion & Sports News |

Post Top Ad

যে সাহসী দৃশ্যে অভিনয় করে কাজল আগরওয়াল জড়িয়েছেন বিতর্কে!

Share This
kajal-agarwal-hot-scene-swimming-pool
kajal agarwall hot bath scene paris paris
দক্ষিণী সিনেমার অন্যতম ব্যস্ত নায়িকা কাজল আগরওয়াল। বেশ কয়েকটি বলিউডি সিনেমাতেও অভিনয় করেছেন কাজল। দক্ষিণী সিনেমায় তিনি এখন এক নম্বর নায়িকা। ছবি প্রতি যে অর্থ তিনি পান, তা নাকি কোনো দিন কোনো নায়িকা দক্ষিণী সিনেমায় পাননি।

সম্প্রতি কাজল আগরওয়ালের নতুন ছবি 'প্যারিস প্যারিস' এর টিজার প্রকাশ হয়েছে। আর তাঁর জেরেই সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়েছে কাজলকে নিয়ে। এই ম্যুভির টিজারের একটি দৃশ্যে দেখা গেছে, কাজলের বুকে হাত দিচ্ছেন অভিনেত্রী এলি আব্রাম। সোশ্যাল মিডিয়ায় এই দৃশ্য ভাইরাল হতে সময় লাগেনি। ভাইরাল এই টিজারটি এখন পর্যন্ত প্রায় এক কোটি দর্শক দেখেছেন।
kajal-agarwal-hot-boob-press-scene-paris-paris
প্রসঙ্গত, ‘প্যারিস প্যারিস’ কঙ্গনা রানাওয়াতের ‘কুইন’ ছবির দক্ষিণী রিমেক। তামিল ছাড়াও ২০১৪ সালের হিন্দি ব্লকবাস্টার ছবিটি তেলুগু ও মালয়ালম ভাষাতেও রিমেক হচ্ছে।

ক্যাটরিনার সঙ্গে কি সালমান খান আবার প্রেম করছেন?

মিষ্টি চেহারায় শরীর ঢাকা সাজপোশাকই কাজলের স্টাইল। কিন্তু, প্রয়োজনে তিনি নিজের ইমেজ ভাঙতে যে পিছপা নন তাও ইতিমধ্যে প্রমাণ করে দিয়েছেন। এখন বহু সাহসী দৃশ্যেও অভিনয় করছেন তিনি। সম্প্রতি একটি ছবিতে সুইমিং পুলে বক্ষ প্রদর্শন করে বিতর্কে জড়ান কাজল। সেই ছবির মুক্তি ঘিরেও জটিলতা তৈরি করেছিল সেন্সর বোর্ড। কিন্তু, এরপরও কয়েকটি তেলেগু এবং তামিল ছবিতে সাহসী সব পোশাকে তাকে দেখা গিয়েছে। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে কাজল বলেন, "বোল্ড বলে কোনো বিষয় হয় না।"
kajal agarwall hot bath scene paris paris
তিনি স্বীকার করেন, আগে যে ধরনের পোশাক পরে তিনি অভিনয় করতেন এখন সেখান থেকে সরে এসেছেন। তার মতে, "একইভাবে নিজেকে দেখতে দেখতেও তো একটা সময় মানুষ ক্লান্ত হয়ে যায়। তাই নিজেকে অন্যভাবে দেখাটা অপরাধ নয়। তাই, শরীর দেখানো নিয়ে তার কোনো আপত্তি নেই। চিত্রনাট্য যদি চায় তাহলে শরীরে একটা সুতো না রেখেও অভিনয়ে আপত্তি নেই কাজলের।" এমনটাই সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন এ অভিনেত্রী।

এক সরলরেখায় কিভাবে তৈরি হল ভারতের সাতটি বিখ্যাত শিব মন্দির?

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages